Pubg Mobile India

Pubg game Re-entry In India 2021

ভারতের লাখো লাখো Pubg Fans দের জন্যে এটি বিশেষ একটি সুখবর। Pubg Mobile game ভারতের জন্যে এ মাসে থাকছে নতুন চমক। জানা যাচ্ছে, এ মাসের(January) জানুয়ারী ১৫ থেকে ২১ তারিখের মধ্যে আবারো ভারতে চালু হতে যাচ্ছে পাব্জি মোবাইল গেইম।

Pubg Mobile India একটি প্রতিবেদনের মাধ্যমে এই বিষয়টি জানায়। তবে এখনো বিষয়টিকে গুঞ্জন হিসেবে অনেকেই ধরে নিচ্ছেন।

গত বছরে China এবং India মধ্যে চলমান বৈরী সমস্যার কারনে ভারত তাদের দেশে Pubg গেইমটি ব্যান করে দেয়।

যার কারনে সে দেশটির অনেক Pubg Gamer দের জন্যে বিষয়টি খুব দুঃখজনক। বেশ কিছুদিন থেকেই আবার শোনা যাচ্ছিলো আবার হয়ত সেখানে Pubg Re-entry করতে পারে। তবে নির্দিষ্ট কোনো সময় জানা যাচ্ছিলো না।

তাই একটি প্রতিবেদনে বলা হচ্ছে যে January 15-21 এর মধ্যে এই গেমটি আবার চালু হতে পারে।

Pubg Mobile game বর্তমান বিশ্বের সবচেয়ে আলোচিত একটি গেম। চীনা প্রতিষ্টানের তৈরী এই গেমটি প্রথম Released হয় Microsoft Windows এর স্ট্রিমিং এর মাধ্যমে।

Pubg Game এর কিছু খুটিনাটি :

Developer : PUBG Corporation
Director : Brendan Greene Jang Tae-seok
Platform :
Microsoft Windows
Android
iOS
Xbox One
PlayStation 4
Stadia
Release : December 20, 2017

এশিয়াতে Pubg Game এর প্রসার :

ইন্ডিয়ার পাশাপাশি প্রায় বেশিরভার এশিয়ান দেশে এই গেমটির বেশ প্রচলন রয়েছে। দিন দিন এই গেমটির জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে।

এশিয়ার অন্যতম দেশ Bangladesh এর মধ্যেও Pubg গেমটি খুব বিস্তার লাভ করতে সক্ষম হয়েছে। এর মধ্যে Pubg Global Championship এর একটি বিশ্ব মঞ্চে Bangladesh Pubg Team A1 Esports ফাইনাল গ্রুপে পৌছাতে সক্ষম হয়েছে।

PMGC কতৃক আয়োজিত দুবাইয়ে সেই বিশ্ব মঞ্চের ২৪টি দেশের Pubg Gamer দের পিছনে ফেলে গ্রুপ ফাইনাল ১৬দলে পৌছাতে সক্ষম হয়েছে।

বাংলাদেশের জন্যে এটি অন্যতম একটা সুযোগ।

ভারতে Pubg Re-entry হলে এটি সত্যি সে দেশের গেমারদের জন্যে দারুন খুশির একটি খবর। কেননা চীনা এই Pubg Game টির প্রায় বড় একটা অংশ জুড়ে রয়েছে ইন্ডিয়াতে।

তাই দেখার বিষয় এই Pubg Update টি কতটুকু সত্যি হয়ে থাকে। এবং কবে নাগাদ ইন্ডিয়াতে আবারো Pubg চালু হয়। ইন্ডিয়ান পাব্জি লাভাররা অপেক্ষার প্রহর গুনতে শুরু করে দিয়েছে।

Author: admin