Teletalk Bonromala

Teletalk Bonromala

আপনারা ইতিমধ্যে অনেকেই টেলিটক থেকে একটি মেসেজ পেয়েছেন। যেখানে বলা হচ্ছে টেলিটকের পক্ষ থেকে Teletalk Bornomala সিম কালেক্ট করার জন্য।

আপনারা অনেকেই বুঝতে পারছেন না এই মেসেজটি কোথা থেকে এবং কেন মেসেজটি আসলো।

আমরা জেনে নেই এই মেসেজটি কেন আসলো

মেসেজটি মূলত তাদেরকে দেয়া হয়েছে, যারা বঙ্গবন্ধু কুইজে অংশগ্রহণ করেছিলেন টেলিটক সিম কোম্পানির পক্ষ থেকে সবাইকেই তারা Teletalk Bornomala ফ্রি
সিম দিচ্ছে। আপনারা জানেন বঙ্গবন্ধু অফিশিয়াল প্রিয় ডট কম তারা পরিচালনা করেছিল।

সেই অনুসারে প্রিয় ডট কম এর পরিচালক জানান, ‘বঙ্গবন্ধু কুইজে অংশগ্রহণ করার জন্য প্রত্যেককে টেলিটক সিমের পক্ষ থেকে একটি Teletalk Bornomala Sim ফ্রি দেয়া হবে। তিনি আরো বলেন প্রায় 7 লক্ষের বেশি কুইজে অংশ গ্রহণকারী কে টেলিটক বর্ণমালা সিম টি দিয়ে থাকবে।

বর্নমালা সিম ব্যবহারকারীরা প্রতি মাসে প্রায় ২জিবি করে মোট ২৯জিবি ডাটা পাবেন। যেগুলো প্রত্যেক মাসে দু জিবি করে পাওয়া যাবে তিনি আরো জানান সময় সাপেক্ষে টেলিটক এ ব্যাপারে আরো বেশি আলোচনা করবে।

কিভাবে Teletalk Bornomala সিমটি কালেক্ট করবেন

আপনারা অনেকেই ম্যাসেজটি পেয়ে চিন্তায় পড়ে গিয়েছেন। সেটি কিভাবে কালেক্ট করবেন। সিমটি কালেক্ট করার জন্য আপনার মেসেজে দেয়া ওটিপি কোড, ইউজারনেম নিয়ে, সাথে আপনার সিমটি নিয়ে যাবেন। এছাড়াও আপনার এনআইডি কার্ড, এসএসসি সনদের রোল এবং রেজিস্ট্রেশন নাম্বার টি সাথে রাখুন।

সেগুলো নিয়ে আপনার নিকটস্থ টেলিটক কাস্টমার কেয়ার অফিসে যোগাযোগ করুন। তাহলে তারা আপনাকে একটি ফ্রিতে টেলিটক বর্ণমালা সিম দিবে।

তাদের কাছে গিয়ে আপনার ইউজার ওটিপি শো করালেই।

Teletalk Bornomala সিমটি কি ফ্রি

হ্যা সিমটি সম্পূর্ন ফ্রিতেই পাচ্ছেন। এই বিষয় টেলিটক নিজেরাই জানিয়েছে। যারাই বঙ্গবন্ধু কুইকে অংশগ্রহন করেছে তারাই বর্নমালা সিমটি পাবেন।

জাতির জনক শেখ মুজিবুর রহমানের শতবর্ষ উপলক্ষ্যে একটি কুইজের আয়োজন করা হয়। লক্ষাদিক পুরষ্কারের সেই কুইজে অংশগ্রহন করেছেন লাখো অংশগ্রহনকারী।

কয়েকমাস ধরে অনুষ্টিত এই কুইকজটির সমাপ্তি ঘটে গেলো কয়েকদিন আগে। এরপরেই টেলিটক জানায় Teletalk Bornomala সিমের ব্যাপারে।

তারা বলে যারাই অংশগ্রহন করেছেন তারাই একটি টেলিটক বর্নমালা ফ্রি সিম পাবেন। তারা আরো জানায় ভবিষ্যতে এই ব্যাপারে আরো কিছু সুযোগ সুবিধা নিয়া আসার চেষ্টা করবে।

 

লাইভ খেলা দেখুন – এখানে